আত্মার আকুতি
- মোঃ মতিউর রহমান। - আত্মপ্রকাশ ০৫-০৫-২০২৪

বায়ুর কল বিকল হবার আগে
হৃদয়ে আজো জাগে
যেন তোমারে দেখে যাই।

ঘড়ির কাটায় সময় হাটায়
জীর্ণতা দেহ অট্টালিকায়
ভাঙ্গার দেরি নাই।

শেষ ইচ্ছার শেষ হাহাকার
আর্তনাদ প্রাণ পাখিটার
বাতাস করছে ভারি।

স্নায়ুর তারে বারে বারে
স্মৃতিটুকু উকি মারে
কিভাবে তোমায় ছাড়ি।

ভরসার জল ফুটায় উৎপল
ছড়ায় শুভ্র শতস্বপ্ন দল
স্বচ্ছ সুখের আশায়।

নয়ন কোণে একটু আকিঁ
হৃদয় গৃহে তোমায় রাখি
এ জীবন হোক পার।

তোমার সুখে সুখী হতে
বাঁচতে চাই এ জগতে
কিছু নাহি চাহিবার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।